তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ৪দিন ব্যাপী আয়কর মেলার উদ্বোধন

নওগাঁয় ৪দিন ব্যাপী আয়কর মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
“আয়করের প্রবৃদ্ধি, দেশ ও দশের সম্পৃদ্ধি” এই প্রতিপাদ্য নিয়ে  নওগাঁয় শুরু হয়েছে ৪দিন ব্যাপী জাতীয় আয়কর মেলা ২০১৯। শনিবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মেলার উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলিন রাজশাহী অঞ্চলের কর কমিশনার ড. খন্দকার মোঃ ফেরদৌস আলম।

নওগাঁ সার্কেল ৩ এর সহকারী কর কমিশনার নজরুল ইসলামের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এ,কে,এম ফজলে রাব্বী বকু, নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, জেলা কর আইনজীবি সমিতির সভাপতি এ্যাডঃ সরদার সালাউদ্দিন মিন্টুসহ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় প্রশাসনের কর্মকর্তা ও ব্যবসায়ী নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা জাতীয় রাজস্ব সমৃদ্ধ করতে ও দেশের উন্নয়ন তরান্বিত করতে নাগরিকদের কর প্রদানের আহবান জানান। আয়োজকরা জানান, মেলায় মুক্তিযোদ্ধা, নারী ও প্রতিবন্ধী করদাতাদের জন্য রয়েছে আলাদা ব্যবস্থা।#





 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই