তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল শহীদ দিবস পালিত

নান্দাইল শহীদ দিবস পালিত   
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা শাখা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে রোববার “নান্দাইল শহীদ দিবস” পালিত হয়েছে। এ উপলক্ষ্যে নান্দাইল উপজেলা পরিষদের সামনে থেকে এক র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে। র‌্যালী শেষে নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা রুহুল আমিনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী গাজী আব্দুস সালাম ভূইয়া বীর প্রতীক,সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মাজহারুল হক ফকির,বীরমুক্তিযোদ্ধা মোক্তুল হোসেন মাস্টার,উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মুক্তিযোদ্ধা সুজয় কুমার দেব, সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভূইয়া মিল্টন,সাংবাদিক ফজলুল হক ভূইয়া, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি শাহ আলম ভূইয়া, সাধারন সম্পাদক আহসান কাদের মাহমুদ প্রমুখ। মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান সহ এলাকার সুধীজন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ১৯৭১ সালের ১৭ই নভেম্বর দিনে মুক্তিযোদ্ধারা নান্দাইল থানাকে মুক্ত করার লক্ষে পাকবাহিনী ও রাজাকারদের বিরুদ্ধে দীর্ঘ সাড়ে চার ঘণ্টা সম্মুখ যুদ্ধে অংশ নেন। এতে উক্ত যুদ্ধে মুক্তিযোদ্ধা ইলিয়াছ উদ্দিন ও শামছুল হক শহীদ হন। অগ্নিঝড়া এই দিনটি নান্দাইলের জনগণ গভীর শ্রদ্ধার সঙ্গে এ দিনটি পালন করে আসছে। কর্মসূচির শুরুতে শহীদদের স্মরনে এক মিনিট নীরবতা পালন ও অনুষ্ঠানের শেষ পর্বে তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই