তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ইভটিজারের ভয়ে মেয়েসহ পালিয়ে বেড়াচ্ছেন পরিবার

তজুমদ্দিনে ইভটিজারের ভয়ে মেয়েসহ পালিয়ে বেড়াচ্ছেন পরিবার
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
ভোলার তজুমদ্দিনে বখাটে ইভটিজারের ভয়ে স্কুল পড়ুয়া মেয়েকে নিয়ে ২২ দিন যাবৎ পালিয়ে বেড়াচ্ছেন মা-বাবা। ১৩ বছর বয়সী ওই ছাত্রীকে জোড়পূর্বক বিয়ে করতে না পেরে স্বজনদের কয়েক দফায় মারপিট করেছে বখাটেরা। এঘটনায় আহত ওই ছাত্রীর চাচা মোঃ মঞ্জু (২৩) কে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল, থানা ও অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কাজিকান্দি গ্রামের রাজমিস্ত্রি আঃ মতিনের মেয়ে ফজিলাতুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী জেএসসি পরিক্ষার্থীকে দুই মাস যাবৎ উত্যক্ত ও ইভটিজিং করে আসছে একই এলাকার বোরাক চালক মোঃ সেলিমের ছেলে মোঃ রাকিব (২২)। অভিভাবকের কাছে বিচার চাইলে রাকিব ক্ষিপ্ত হয়ে স্কুল যাওয়ার পথে বাঁধাসহ উশৃংখলার মাত্রা বাড়িয়ে দেয়।

আঃ মতিন জানান, ৩০ অক্টোবর মেয়েকে নিয়ে ওসি স্যারের কাছে গিয়ে লিখিত অভিযোগ দেই। এতে রাকিব আরো ক্ষিপ্ত হয়ে জোড়পূর্বক বিয়ের প্রস্তাব দেয়। রাজি না হওয়ায় কয়েক দফায় আমাকে, আমার বোন জ্যোসনা, বাবা রুহুল আমিন, ভাই সেলিম ও মঞ্জুকে মারপিট করে। এক পর্যায়ে মেয়েকে বাড়ি থেকে সরিয়ে আমার নানা বাড়িতে (হক রোডে) রেখে জেএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করাই। এরপর থেকে মেয়েকে নিয়ে আমরা সপরিবারে পালিয়ে রয়েছি।

মতিন আরো জানান, আমাদেরকে না পেয়ে বুধবার সন্ধ্যায় বেপরোয়া রাকিব, মহিউদ্দিন ও সিরাজ মিলে সাত বাড়িয়া দোকানের কাছে আমার ভাই মোঃ মঞ্জু (২২) কে এলোপাতাড়ি মারপিট করে জখম করে। পরে তাকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ইসমাইল চৌধুরী বলেন, এলাকায় কিছু উশৃঙ্খল ছেলে রয়েছে যারা অভিভাবকের কথা শুনেনা। জনপ্রতিনিধি হিসাবে আমি ওই ছেলের বাবাকে আগেই সতর্ক করে দিয়েছি। অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ জানান, কাজিকান্দিতে ইভটিজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে গতকালের মারামারিতে জড়িত একজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই