তারিখ : ২১ জানুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে ইউএস ডলারসহ পাচারকারী আটক

বেনাপোল সীমান্তে ৬৫ হাজার ৪ শত ইউএস ডলারসহ পাচারকারী আটক
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
যশোরের বেনাপোল সীমান্তে পরিবহন কাউন্টার থেকে ৬৫ হাজার ৪ শত ইউএস ডলারসহ সজীব হোসেন (২৮) নামে এক হুনডি পাচারকারীকে আটক করেছে বিজিবি । বুধবার বিকাল সাড়ে ৪ টার সময় তাকে আটক করা হয়। আটক সজিব  হোসেন সরিয়াতপুর জেলার নড়িয়া থানার নড়িয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

যশোর-৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদে জানতে পারি এক হুনডি পাচারকারী বিপুল পরিমান ইউএস ডলার নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশ্য বেনাপোল বাস স্ট্যান্ডে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল ওহাব সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ৬৫ হাজার ৪ শত ইউএস ডলারসহ সজিবকে হাতেনাতে আটক করেন। যার বাংলাদেশী টাকা টাকা ৫৬ লাখ টাকা।আটককৃতের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে । #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই