তারিখ : ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এডুকো শিক্ষালয়ের নতুন ভবন উদ্বোধন

ভালুকায় এডুকো শিক্ষালয়ের নতুন ভবন উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
২৮ নভেম্বর ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের তামাট হিন্দুপাড়ায় এডুকো শিক্ষালয়ের শিশু বান্দব নতুন স্কুল ভবনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে ভালুকার এম পি আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু ফলক উন্মোচন করে স্কুল ভবনের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন হেড অব অপারেশন এডুকো বাংলাদেশ রঞ্জন জেপি রোজিরও, কান্ট্রি ডিরেক্টর এডুকো বাংলাদেশ জনি এম সরকার, বিদ্যালয়ের জমি দাতা নরেশ চন্দ্র বর্মণ, কাচিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ ফজলুল হক ননি, সাধারণ সম্পাদক আব্দুল হালিম, বাটাজোর সোনার বাংলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এনামুল হক এনাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মুনিরুজ্জামান মামুন, এডুকো শিক্ষালয়ের প্রধান শিক্ষক অতুল বর্মণ প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই