তারিখ : ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে অসহায় পরিবারের মাঝে ঢেউটিন চেক বিতরন

ত্রিশালে অসহায় পরিবারের মাঝে ঢেউটিন চেক বিতরন
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
দুঃস্থ অসহায় পরিবারের মাঝে  বিনামূল্যে মানবিক সহায়তায় জিআর ঢেউটিন ও গৃহ নির্মানে নগদ টাকার চেক বিতরন বৃহস্প্রতিবার বিকেলে উপজেলা পরিষদে অনুষ্ঠিত হয়। ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরে আয়োজনে  ৪৪ হতদরিদ্র পরিবারের মাঝে ৮পিস ঢেউটিন ও ৩হাজার টাকার নগদ চেক বিতরণ করা হয়েছে।

উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে অনুষ্ঠিত চেক ও ঢেউটিন বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি।

উপজেলা নির্বাহি কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকিরের সভাপতিত্বে বক্তব্য  রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা,আওয়ামীলীগ নেতা ফজলে রাব্বী,উপজেলা প্রকল্প  বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন,সমাজ সেবা কর্মকর্তা মাহমুদুল হাসান, উপজেলা প্রকৌশলী  শাহিদ হোসাইন,সাখুয়া ইউপি চেয়ারম্যান গোলাম ইয়াহিয়া , বালিপাড়া ইউপি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল, ত্রিশাল সদর ইউপি চেয়ারম্যান জাহিদ আমীন,  হরিরামপুর ইউপি চেয়ারম্যান আবু সাঈদ,কাঠাল ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল ,রামপুর ইউপি চেয়ারম্যান নাজমুল সরকার প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই