তারিখ : ২১ জানুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পুলিশ কর্মকর্তার উপর মাদক ব্যবসায়ীদের হামলা

সান্তাহারে পুলিশ কর্মকর্তার উপর মাদক ব্যবসায়ীদের হামলা
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
কুখ্যাত মাদক ব্যবসায়ী শিবলু কে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি আনিছুর রহমান এবং তার সোর্স সুনিল চন্দ্র। এ সময় পুলিশ শিবলুর বাড়ি থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও  ৫ পুড়িয়া হেরোইন উদ্ধার করেছে। এ সময় শিবলুর মা মাদক ব্যবসায়ী হামিদা কে গ্রেফতার করেছেন।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শুক্রবার সান্তাহার পৌর শহরের সুইপার কলোনীর পাশে চা-বাগান এলাকায়। মাদক ব্যবসায়ী শিবলু ও তার সহযোগীদের হামলায় আহত পুলিশ কর্মকর্তা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় পুলিশ শিবলু ও তার মা হামিদা সহ ৭/৮ জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন হামলার শিকার পুলিশ কর্মকর্তা ওসি আনিছুর রহমান। পুলিশ কর্মকর্তার উপর মাদক ব্যবসায়ীদের হামলা ও মারপিট করার ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

সান্তাহার পৌর সভার ওই ওয়ার্ড(৭নং) কাউন্সিলর আলহাজ্ব আব্দুল কুদ্দুস বলেন, মাদক ব্যবসায়ীরা যখন পুলিশের উপর হামলা করে তখন জনপ্রতিনিধি এবং সাধারণ মানুষ কি ভাবে প্রতিবাদ করার সাহস দেখাবে।

এ ব্যাপারে সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি আনিছুর রহমান বলেন, মাদক কেনাবেচা করছে এমন সংবাদের ভিত্তিতে কুখ্যাত মাদক ব্যবসায়ী শিবলু ধরতে অভিযান চালানোর সময় তার বাসায় গেলে ধস্তাধস্তি, কিল, ঘুষির ঘটনা ঘটে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই