তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ১টি কষ্টি পাথরের মুর্তি উদ্ধার করেছে টাস্ক ফোর্স

নওগাঁয় ১টি কষ্টি পাথরের মুর্তি উদ্ধার করেছে টাস্ক ফোর্স
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
নওগাঁয় ১৬ বিজিবি, উপজেলা প্রশাসন ও পুলিশের সমন্বয়ে গঠিত একটি টাস্ক ফোেের্সর অভিযানে ১৯.২৪০ কেজি ওজনের ১টি কষ্টি পাথরের মুর্তি উদ্ধার করা হয়েছে।

নওগাঁ ১৬ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল এ কে এম আরিফুল ইসলাম, পিএসসি এর নেতৃত্বে বিজিবি টহলদল নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা ও থানার ওসি আবুল কালাম আজাদসহ পুলিশের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স দল শুক্রবার রাতে জেলার নিয়ামতপুর উপজেলার হাজীনগর ইউনিয়নের খোর্দ্দচম্পা গ্রামে  স্থানে অভিযান পরিচালনা করে এই মূর্তি উদ্ধার করে।

নওগাঁ ১৬ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল এ কে এম আরিফুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে নিয়ামতপুর উপজেলার হাজীনগর ইউনিয়নের খোর্দ্দা চম্পা গ্রামের আব্দুল মান্নানের বাড়ীর পার্শ্বে তল্লাশী চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১৯.২৪০ কেজি ওজনের ১টি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত কষ্টিপাথরের মূর্তিটির আনুমানিক মূল্য ১৯ লাক্ষ ২৪ হাজার টাকা।

তিনি আরো জানান, মূর্তিটি দেশের বাহিরে পাচার হচ্ছিল বলে ধারণা করা হয়। অভিযান পরিচালনার সময় আইন শৃংখলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা মুর্তিটি রেখে পালিয়ে যায়। এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই