তারিখ : ২১ জানুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

নান্দাইলে চোরাই মোটর সাইকেল সহ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার  
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের জামতলা বাজার থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ শিমুলতলা গ্রামের শেখ চাঁনের পুত্র কুখ্যাত মাদককারবারী ও একাধিক মামলার এজাহারভূক্ত আসামী নাজমুল হাসানকে একটি চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার করেছে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলফোনে জানান, চোরাই মোটর সাইকেল ও মাদক আইনে নাজমুল এবং শাহজাহানের নামে জেলা গোয়েন্দা পুলিশের এসআই সাইদুর রহমান বাদী হয়ে  মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত নাজমুলকে ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে আবেদন করা হয়েছে।

স্থানীয় অনুসন্ধানে জানাগেছে উক্ত নাজমুল হাসানকে ইতিপূর্বে মাদক সহ গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়। কিন্তুু জামিনে এসে পুনরায় মাদক ব্যবসা সহ মোটর সাইকেল চুরির সিন্ডিকেটের নেতৃত্ব দিয়ে যাচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই