তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস পালিত

নওগাঁয় বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস পালিত
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
নওগাঁয় বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস পালিত হয়েছে। সোমবার শহরের উকিলপাড়াস্থ বেসরকারি উন্নয়ন সংস্থা মৌসুমীর প্রধান কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে মৌসুমীর মিলানায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় মৌসুমীর সভাপতি মাহবুবার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌসুমীর প্রধান নির্বাহী হোসেন শহীদ ইকবাল রানা ।

এ সময় মৌসুমী, বরেন্দ্র ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, বরেন্দ্র কর্ম সংস্থা, পল্লী পরিবেশ ও সমাজ উন্নয়ন সংঘ, নওগাঁ আর্থ সামাজিক উন্নয়ন সংস্থা, উদয়ন সমিতি. সমন্বিত পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালকসহ মৌসুমীর উপ-প্রধান নির্বাহী গৌতম কুমার ঘোষ, এরফান আলী, মোফাকখের আলম, আমিনুল ইসলাম, রকিবুল হাসান, আব্দুর রউফ পাভেল, আকরাম হোসেন উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা এনজিও ফাউন্ডেশন দিবসের উপর বিস্তারিত আলোচনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই