তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে উন্মুক্ত লটারির মাধ্যমে আমন ধান সংগ্রহ

আত্রাইয়ে উন্মুক্ত লটারির মাধ্যমে আমন ধান সংগ্রহ
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
নওগাঁর আত্রাইয়ে অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহ ২০১৯ -২০ মৌসুমে সরাসরি কৃষকের কাছে থেকে উন্মুক্ত লটারির অনুষ্ঠিত হয়েছে। আত্রাই উপজেলার খাদ্যশস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে মনিয়ারী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে চত্বরে সোমবার অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহ ২০১৯-২০ আমন মৌসুমে মনিয়ারী ইউনিয়ন কৃষক নির্বাচন উপলক্ষে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মনিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল্লামা শের ই বিপ্লব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ কে এম কাওছার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোঃ নুরইদ্দিন, ওসি (এলএসডি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রিয়াজুল ইসলাম প্রমুখ। এসময় সাংবাদিকসহ কৃষকবৃন্দ উপস্থিত ছিলেন। মনিয়ারী ইউনিয়নের ২৭৬৯ জন কৃষককের মধ্যে লটারির মাধ্যমে ২৮৭ নির্বাচিত হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই