তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে কৃষক দম্পতিকে পিটিয়ে গুরুতর জখম

ধামইরহাটে কৃষক দম্পতিকে পিটিয়ে গুরুতর জখম
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
নওগাঁর ধামইরহাটে আখক্ষেত্রে এক কৃষক দম্পতিকে পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। বর্তমানে ওই দম্পতি হাসপাতালের বেডে কাতরাচ্ছে। থানায় এ বিষয়ে মামলা দায়ের করেছে ওই ভুক্তভোগি পরিবার।

ধামইরহাট থানার এজাহার সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত আলতাদিঘী গ্রামের গৃহবধু মার্জেনা বেগম (৪০) আলতাদিঘীর দক্ষিণপাড়ে নিজ জমিতে রোপিত আখক্ষেত দেখতে যায়। এ সময় ওঁতপেতে থাকা আনোয়ার হোসেন ও তার সন্তানরা মার্জেনা বেগমকে পিছন থেকে জাপটে  ধরে টানাহেঁচড়া করে। এক পর্যায়ে তার পড়নের কাপড় ছিড়ে ফেলে এবং লাঠি দিয়ে বাম হাতের বাহু,বাম পায়ে গিরাসহ শরীরের বিভিন্নস্থানে উপর্যপরি আঘাত করে। মার্জেনা বেগমের চিৎকার শুনে তার স্বামী মো.এনামুল হক এগিয়ে আসলে তাকেও দুর্বৃত্তরা মারপিট করে আহত করে।

পরবর্তীতে এলাকাবাসীর সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বামী ও স্ত্রী চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে এনামুল হকক বলেন,অসৎ উদ্দেশ্যে তার স্ত্রীকে আক্রমণ করা হয়েছে এবং পড়নের কাপড় ছিড়ে ফেলা হয়েছে। আনোয়ার হোসেন ওই গ্রামের মৃত খাতের আলী ছেলে এবং এনামুল হকের বড় ভাই। গতকাল শনিবার দুপুরে মার্জেনা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.জাকিরুল ইসলাম বলেন,মার্জেনা বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিজেদের মধ্যে ঘটনাটি ঘটেছে। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই