তারিখ : ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভূয়া ডিবি সদস্য আটক

ভালুকায় ভূয়া ডিবি সদস্য আটক
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
রবিবার দুপুরে ভালুকার মল্লিকবাড়ি ইউনিয়নের গাদুমিয়া গ্রামের মসজিদ মার্কেটের সামনে ডিবি পরিচয় দিয়ে মটর সাইকেল ছিনিয়ে নেওয়ার সময় উপস্থিত জনতার গণপিটুনি দিয়ে মিজানুর রহমান নামের এক ভুয়া ডিবি সদস্যকে পুলিশে সোপর্দ করে। তার বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়।

স্থানীয় সুত্রে জানাযায়, ঘটনার সময় মিজানুর রহমান একটি মোটর সাইকেল চালককে নিজে ডিবির সদস্য বলে পরিচয় দিয়ে মটর সাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ঘটনাটি এলাকাবাসীর সন্দেহ হলে তাঁকে আটক করে। তাঁর কাছে  ডিবির পরিচয়পত্র চাওয়া হলে সে দেখাতে ব্যর্থ হলে উপস্থিত জনতা তাকে গণ ধোলাই দিয়ে ভালুকা মডেল থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে। তার কাছ থেকে একটি ‘গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা’ নামে একটি পরিচয়পত্র পাওয়া যায়।

ভালুকা মডেল থানা পুলিশের ওসি মোহাম্মদ মাইন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মটর সাইকেল ছিনিয়ে নেওয়ার সময় জনতা তাকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই