তারিখ : ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

গফরগাঁওয়ে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে নিহত ২,আহত ৩
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
ময়মনসিংহের গফরগাঁওয়ে যাত্রিবাহী অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ইমরান হোসেন (৩০) ও উজ্জল মিয়া (৩১) নামে দুই যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত আরও তিনজন।তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  ঘটনাটি ঘটেছে রোববার রাতে  গফরগাঁওয়ের  বিশ্বরোড পুরাতন ব্রহ্মপুত্র সেতুর ওপর।

জানা যায়,রাত সাড়ে আটটার দিকে পুরাতন ব্রহ্মপুত্র সেতুর ওপর ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে বিপরীতমুখি একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উপজেলার দত্তেরবাজার ইউনিয়নের বিরই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মোটরসাইকেল আরোহী ইমরান হোসেন ঘটনাস্থলেই নিহত হয়।দুর্ঘটনায় অটোরিকশার যাত্রী চরমছলন্দ নয়াপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে উজ্জল মিয়া, রোবেল মিয়া (৩৫), মোঃ আসাদসহ (১৮)চারজন গুরুতর আহত হয়।পরে আহতদের মধ্যে উজ্জল মিয়া রাতেই চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকূল সরকার বলেন, খবর পেয়ে তাৎখনিক পুলিশ পাঠিয়ে লাশ ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই