তারিখ : ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বেগম রোকেয়া দিবস পালিত

নান্দাইলে বেগম রোকেয়া দিবস পালিত    
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সোমবার বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন লক্ষ্যে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোাচনা সভায় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মনোয়ারা জুয়েল বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

২য় পর্বে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় এবং প্রশিক্ষক সঞ্চিতা রাণী দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা, পল্লী উন্নয়ন কমকর্তা শাহজাহান মিয়া, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, রবিউল আলম ফরাজী, জাতীয় মহিলা সংস্থা নান্দাইলের সভাপতি তসলিমা বেগম লাভলী, জয়িতা পদক প্রাপ্ত রানুয়ারা বেগম, বাবলী দাস, ইছমত আরা বেগম ও মনোয়ারা জুয়েল।

অনুষ্ঠানে সংসদ সদস্য  পাচঁজন জয়তিার হাতে ক্র্যাস্ট, সনদ পত্র ও উত্তরীয় তুলে দেন। নান্দাইল উপজেলায় ২০১৯-২০ অর্থ বছরে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী মোছা. রানুয়ারা বেগম, শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাবলী দাস, সফল জননী নারী ইছমত আরা বেগম ও নির্যাতনের বিভিষীকা মুচে ফেলে নতুন উদ্দ্যমে যে নারী তাসলিমা আক্তার, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছে যে নারী কোটায় মনোয়ারা জুয়েল নির্বাচিত হয়ে পদক গ্রহন করেছেন। উল্লেখ্য সরকারের মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে সারাদেশে প্রতি বছর বেগম রোকেয়া দিবসে প্রতি উপজেলা থেকে ৫জন নারীকে এই সম্মাননা প্রদান করা হয়ে থাকে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই