তারিখ : ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে খোলা বাজারে পেঁয়াজ বিক্রি শুরু

রাণীনগরে টিসিবির মাধ্যমে খোলা বাজারে পেঁয়াজ বিক্রি শুরু
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]
নওগাঁর রাণীনগরে শুরু হয়েছে টিসিবির মাধ্যমে খোলা বাজারে বিদেশ থেকে আমদানীকৃত পেঁয়াজ বিক্রি। বৃহস্পতিবার উপজেলায় আনুষ্ঠানিক ভাবে খোলাবাজারে ৪৫টাকা কেজিতে বিদেশী পেঁয়াজ বিক্রির উদ্বোধন করা হয়েছে। এদিন দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন পেয়াজ বিক্রির উদ্বোধন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম শফু, উপজেলা দপ্তরের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। রাণীনগরের টিসিবির ডিলার উর্বী ট্রেডার্সের সরবরাহে ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে খোলা বাজারে এই পেঁয়াজ বিক্রি করা হচ্ছে। এসময় কম দামে পেয়াজ কেনার জন্য সাধারন ক্রেতাদের দীর্ঘ লাইনে দাড়িয়ে পেয়াজ কিনতে দেখা গেছে। এতে করে সাধারন মানুষদের মাঝে অনেকটা স্বস্তি ফিরে এসেছে বলে জানান একাধিক পেঁয়াজ ক্রেতা।

নির্বাহী কর্মকর্তা আল মামুন বলেন সারা দেশে পেঁয়াজের বাজার অস্থির। পেঁয়াজ কান্ড থেকে সাধারন মানুষদের রেহায় দেওয়ার লক্ষ্যে সরকারের নির্দেশনা মোতাবেক কম দামে সারা দেশে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। তারই ধারাবাকিতায় রাণীনগর উপজেলায় শুরু হয়েছে এই পেঁয়াজ বিক্রি। ধারাবাহিক ভাবে উপজেলার রাণীনগর বাজার, ত্রিমোহানী বাজার, বেতগাড়ী বাজার ও আবাদপুকুর বাজারসহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে খোলাবাজারে টিসিবির মাধ্যমে এই পেয়াজ বিক্রি অব্যাহত থাকবে। যতদিন না পেঁয়াজের বাজার স্বাভাবিক না হচ্ছে ততদিন ক্রেতাদের চাহিদা অনুসারে পেঁয়াজ আমদানী করে খোলা বাজারে এই পেঁয়াজ বিক্রি অব্যাহত থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই