তারিখ : ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে ডলারসহ নারী যাত্রী আটক

বেনাপোল সীমান্তে ২০ হাজার মার্কিন ডলারসহ নারী পাসপোর্ট যাত্রী আটক
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]
ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ২০ হাজার মার্কিন ডলার ও দুটি রেডমি নোট সেভেন প্রো মোবাইল ফোনসহ লাইলী রহমান লাকি (২৮) নামে এক নারী পাসপোর্ট যাত্রীকে  আটক করেছে বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে এ ডলারসহ তাকে আটক করা হয়। আটক লাকি মাদারীপুর জেলার শিবচর গ্রামের চররামারী কান্দি গ্রামের রহমান শরীফের মেয়ে। তার পাসপোর্ট নং ইই-০২৭৫১৭০।

বেনাপোল চেকপোস্ট কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তা মনোয়ার হোসেন ও সাইফুল ইসলাম বলেন, ভারত থেকে বাংলাদেশে আসার পর ওই নারী কাস্টমস স্ক্যানিং শেষে বের হলে তাকে সন্দেহ বশত তল্লাশি করা হয়। এসময় তার ল্যাগেজ তল্লাশি করে ২০ হাজার মার্কিন ডলার ও দুটি মোবাইল ফোন করা উদ্ধার হয়।

বেনাপোল চেকপোস্ট কাস্টমস সুপার কামরুল হোসেন জানান, উদ্ধারকৃত ডলার ও মোবাইল ফোন কাস্টমস হাউজে জমা করা হবে বলে তিনি জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই