তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নেচে-গেয়ে উদযাপন করা হলো মহান বিজয় দিবস

রাণীনগরে নেচে-গেয়ে উদযাপন করা হলো মহান বিজয় দিবস
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
নওগাঁর রাণীনগরে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে ৪৮তম মহান বিজয় দিবস। দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো নানা কর্মসূচি গ্রহণ করে।

কর্মসূচির প্রথমেই সোমবার প্রথম প্রহরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে সকল শহীদদের স্মরনে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে সকালে রাণীনগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে মহান বিজয় দিবসের অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপর পুলিশ, আনসার ভিডিপি ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো. ইসরাফিল আলমের সহধর্মিনী সুলতানা পারভিন বিউটি।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন, কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, নির্বাচন কর্মকর্তা জায়েদা খাতুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, সহকারি শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামু, রাণীনগর থানার ওসি জহুরুল হকসহ উপজেলা দপ্তরের সকল কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

সন্ধ্যায় উপজেলা প্রশাসনের আয়োজনে এক জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমীর নিয়মিত শিল্পী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ও স্থানীয় শিল্পীরা মুক্তিযুদ্ধ ও দেশের গান, নৃত্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক নাটিকা পরিবেশন করে। শিল্পকলা একাডেমীর নিয়মিত শিল্পী ফরিদা পারভিন, রফিকুল ইসলাম, রহিদুল ইসলাম রাইপ, দোলাসহ আরো অনেকেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই