তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সহকারী এটর্নি জেনারেলের স্ত্রীর জমি জবরদখল

ভালুকায় সহকারী এটর্নি জেনারেলের স্ত্রীর জমি জবরদখলের অভিযোগ
[ভালুকা ডট কম : ২৯ ডিসেম্বর]
ভালুকা পৌরসভায় ৬ নং ওয়ার্ড মেজরভিটা এলাকায় এক সহকারী এটর্নি জেনারেলের স্ত্রীর জমি জবরদখলের অভিযোগ উঠেছে। জানা যায় সহকারী এটর্নি জেনারেল শাহ আশরাফুল হক জর্জের স্ত্রী ফরিদা ইয়াছমিনের ০.০০১৪ অযুতাংশ জমি প্রতিবেশী এডভোকেট জহিরুল হক নামে এক ব্যাক্তি সীমানা প্রাচির নির্মান করে জবরদখল করেছেন।

এই ঘটনায় ভুক্তোভোগী ফরিদা ইয়াছমিন পৌর মেয়র বরাবর লিখিত অভিযোগ দায়ের করিলে পৌর মেয়র ডাঃ এ.কে.এম মেজবাহ্ উদ্দিন সরজমিনে পরিদর্শন করে বিবাদী এডভোকেট জহিরুল হককে সীমানা প্রাচির সরিয়ে নেয়ার লিখিত ভাবে নির্দেশ দেন। পৌর মেয়রের নির্দেশকে অমান্য করে ওই ব্যাক্তি ওই জমিটি দখলেই রেখেছেন।

ভুক্তোভোগী ফরিদা ইয়াছমিন জানান জোরপূর্বক আমার মূল্যবান ওই জমিটুকু জহিরুল হক দখল করে রেখেছেন। এই ঘটনায় আমি ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন জানান এ ঘটনায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই