তারিখ : ২৯ মার্চ ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

নওগাঁয় ৪৯তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
[ভালুকা ডট কম : ০২ জানুয়ারী]
বিভিন্ন বয়সের শিক্ষার্থীদের খেলাধূলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে প্রতি বছরের ন্যায় নওগাঁয় ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

নওগাঁ জেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি এই প্রতিযোগিতার আয়োজন করে। বৃহস্পতিবার জেলা স্টেডিয়াম প্রাঙ্গনে ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোবারুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা শিক্ষা অফিসের সহকারি পরিদর্শক নাজমুল হোসাইন, রাণীনগর উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। প্রতিযোগিতায় জেলার ১১টি উপজেলা দল অংশগ্রহন করে। প্রতিযোগিতায় ছেলে ও মেয়েরা ক্রিকেট, ভলিবল, বাস্কেটবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিসসহ বিভিন্ন খেলায় অংশগ্রহণ করছে।

উদ্বোধনী খেলায় ছেলেদের ক্রিকেট প্রতিযোগিতায় মহাদেবপুর উপজেলা ২রানে মান্দা উপজেলাকে হারিয়ে বিজয়ী হয়। আগামী ৪জানুয়ারী প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই