তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন

সভাপতি শাহজাহান সেলিম সম্পাদক আক্কাছ আলী
ভালুকা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
০৩ জানুয়ারী শুক্রবার অনুষ্ঠিত ভালুকা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে শাহজাহান সেলিম সভাপতি ও আক্কাছ আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে  এস এম শাহজাহান সেলিম পেয়েছেন ২৪ ভোট নিকটতম প্রতিদন্দী কামরুল হাসান পাঠান কামাল পেয়েছেন ২১ ভোট। সাধারণ সম্পাদক পদে আক্কাছ আলী পেয়েছেন ১৭ ভোট নিকটতম প্রতিদ্বন্দী এম এ মালেক খান উজ্জল পেয়েছেন ১৬ ভোট, অপর প্রতিদ্বন্দী ফিরোজ খান ৭ ও রফিকুল ইসলাম রফিক পেয়েছেন ৪ ভোট। একজন কোন পদে ভোট দেয়নি।

অন্যান্য পদে সহ সভাপতি আতাউর রহমান তরফদার দৈনিক সংবাদ ও ভালুকা ডট কম, সহ সভাপতি এম এ সবুর দৈনিক সকালের সময়, যুগ্ন সম্পাদক আলী আকবর সাজু দৈনিক ভ্র‏‏হ্মপুত্র, কার্যকরী সদস্য মোখলেছুর রহমান মুনির দৈনিক কালের কন্ঠ, মোবাশ্যারুল ইসলাম সবুজ দৈনিক ইনকিলাব, হাদিুকুর রহমান হাদিছ  দৈনিক আজকের ময়মনসিংহ, শাহাব উদ্দীন দৈনিক গণমুখ।

এছারা বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত হয়েছেন কোষাধ্যক্ষ আসাদুজ্জামান ফজলু দৈনিক নয়া দিগন্ত, দপ্তর সম্পাদক আবুল বাসার সেখ দৈনিক আমার সংবাদ, সাহিত্য সম্পাদক আসাদুজ্জামান সুমন বাংলাদেশ প্রতিদিন ও ক্রীড়া সম্পাদক সফিকুল ইসলাম সবুজ।

শুক্রবার দুপুর ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা ভোট প্রদান করেন ৪৫ জন ভোটার। সভাপতি পদে ২ জন, সহ সভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ৪ জন, যুগ্ন সম্পাদক পদে ২ জন ও কার্যকরী সদস্য পদে ৫ জন প্রার্থী প্রতিদন্দীতায় অংশ নেন। বাবু বীরেন রায়কে প্রধান করে রফিকুল ইসলাম হীরণ ও বাবু তমাল কান্তি সরকার সহ তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন ভোট গ্রহন ও ফলাফল প্রকাশ করেন।

ফলাফল ঘোষনার সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দীন, ভালুকা প্রেস ক্লাবের আজীবন সদস্য ভালুকা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই