তারিখ : ২২ ফেব্রুয়ারী ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে বিআইআরএস প্লাষ্টিক ইন্ডাষ্ট্রিজের উদ্বোধন

সান্তাহারে বিআইআরএস প্লাষ্টিক ইন্ডাষ্ট্রিজের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৪ জানুয়ারী]
বগুড়ার আদমদীঘির সান্তাহারে এই প্রথম আধুনিক ও উন্নত মানের প্লাষ্টিক পন্য উৎপাদনের লক্ষে পথচলা শুরু করলো বিআইআরএস প্লাষ্টিক ইন্ডাষ্ট্রিজ লিমিটেড। শনিবার দুপুরে সান্তাহার পৌরসভার তিলকপুর রোডের হবির মোড় নামক স্থানে বৃহৎ এই প্লাষ্টিক কারখানার শুভ উদ্বোধন করা হয়।

এদিন সকালে বিআইআরএস ইন্ডাষ্ট্রিজের কারখানা প্রাঙ্গনে এক উদ্বোধনী অনুষ্ঠান,আলোচনা সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টর সভাপতিত্বে ইন্ডাষ্ট্রিজের শুভ উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টুর মা জাহেদা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এসইভিপি এন্ড কর্পোরেট হেড খোন্দকার রহিমুজ্জামান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এসএভিপি এন্ড ম্যানেজার নওগাঁ শাখার মো: আনোয়ার হোসেন,ইন্ডাষ্ট্রিজের চেয়ারম্যান ইসমাইল হোসেন, পরিচালক জিয়াউল নাসিম, মনোয়ার কবির, ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ৃ তোফাজ্জল হোসেন ভুট্টু প্রমুখ।

ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু বলেন দীর্ঘ দিনের প্রচেষ্টা ও পরিশ্রমের পর সান্তাহার ও আশেপাশের মানুষের কাছে আধুনিক প্রযুক্তি দ্বোড়গড়ায় সহজে পৌঁছে দেওয়া এবং এলাকার বেকার সমস্যা দূর করার লক্ষেই মূলত এই কারখানা স্থাপন করা। এই কারখানায় প্রাথমিক পর্যায়ে আমরা স্বাস্থ্যসম্মত ও আধুনিক মানের প্লাষ্টিকের ওয়ান টাইম প্লেট, গ্লাস,পার্সেল বক্স,গিফট সামগ্রীসহ মোট ১০টি পন্য উৎপাদন করে বাজারজাত করা হবে।

এছাড়াও এই কারখানায় কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে এলাকার বেকার সমস্যা দূর করা আমাদের আরেকটি লক্ষ। আশা রাখি সমাজের সকল স্তরের মানুষের সার্বিক সহযোগিতা পেলে এই কারখানাটি আগামীতে আরো অনেক বড় পরিসরে বিস্তার লাভ করবে। এতে করে এই কারখানাটি দেশের অর্থনৈতিক খাতে ও এলাকার আর্থসামাজিক উন্নয়নে বিশাল ভূমিকা রাখতে সক্ষম হবে। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সান্তাহার মডেল প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই