তারিখ : ২৯ মার্চ ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সন্ত্রাস ও মাদক বিরোধী কনসার্ট

ভালুকায় সন্ত্রাস ও মাদক বিরোধী কনসার্ট
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
ভালুকা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে রবিবার বিকালে ভালুকা সরকারী ডিগ্রী কলেজ মাঠে বর্তমান সরকারের বর্ষপূর্তী ও উন্নয়নের এক বৎসর শীর্ষক এক আলোচনা সভা , সন্ত্রাস ও মাদক বিরোধী কনসার্ট অনুষ্ঠিত হয় ।কলেজের মূক্ত মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি ।

এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি , সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলাতানা মনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান অঅবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা,  পৌর মেয়র ডাঃ একে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম , ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ , উপজেলা সহকারী কমিশনার ( ভুমি ) রোমেন শর্মা , ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন , ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শওকত আলী, বীর মুক্তিযোদ্ধা এ কে এম আবুল হোসেন খান মিলন  প্রমুখ ।

পরে ভালুকায় বিগত এক বছর উন্নয়নের উপর বিশেষ প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয় । সন্ধ্যায় এক সন্ত্রাস ও মাদক বিরোধী কনসার্ট অনুষ্ঠিত হয় । এতে চিত্রনায়ক ফেরদৌস,বাপ্পি,চিত্র নায়িকা মৌসুমী,অপুবিশ্বাস সহ বিভিন্ন শিল্পিরা অংশ নেন ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই