তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপি নেতাকে সংবর্ধণা

ভালুকায় বিএনপি নেতাকে সংবর্ধণা
[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী]
ভালুকায় জেলা (দক্ষিণ) বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আলহাজ্ব আবুল হোসেনকে সংবর্ধণা দেয়া হয়েছে। বুধবার বিকেলে উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে সিডষ্টোর বাসস্ট্যান্ড এলাকায় ওই সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হবিরবাড়ি ইউনিয়ন যুবদল সভাপতি আবু সাঈদ জুয়েলের সভাপতিত্বে ও বিএনপি নেতা নাজমুল আলম সোহাগের পরিচালনায় সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আলহাজ্ব আবুল হোসেন।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় উলামাদলের নেতা মওলানা মফিজুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, ইউনিয়ন বিএনপির সহসভাপতি আলা উদ্দিন মৃধা, যুবদল নেতা আলী আকবর সরকার, ইউনিয়ন শ্রমিকদল নেতা আতাউর রহমান ঢালী, স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুল কাইয়ূম, যুবদল নেতা রফিকুল ইসলাম লিটন, ছাত্রদল নেতা শামিম আহমেদ, মজিবুর রহমান, মাহফুজ মিয়া আলম, মুনসুর আলী, রফিকুল ইসলাম খান, মুর্শেদ আলম উজ্জল, রাসেল ঢালী ও খসরু মিয়া প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই