তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে অপহৃত কিশোরী নারায়নগঞ্জ থেকে উদ্ধার

নান্দাইলে অপহৃত কিশোরী নারায়নগঞ্জ থেকে উদ্ধার
[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার পল্লী থেকে অপহৃত কিশোরীকে নারায়নগঞ্জ থেকে নান্দাইল মডেল থানার পুলিশ বুধবার ভোর রাতে উদ্ধার করেছে। উপজেলার সিংরইল ইউনিয়নের কিছমত কচুরী গ্রামের আঃ হাইয়ের কিশোরী কন্যা বিউটি আক্তার (১৪) কে একই গ্রামের মৃত আলজু মিয়ার পুত্র দীন ইসলাম (১৯) তার সহযোগীদের নিয়ে গত ১৯ডিসেম্বর ২০১৯ দিলালপুর সড়ক থেকে অপহরণ করে নিয়ে যায়।

এব্যাপারে নান্দাইল মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হলে নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ মনসুর আহম্মেদের নিদের্শে উপ-পরিদর্শক খায়রুল ইসলাম ৭ জানুয়ারি নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার শিবু মার্কেট এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরী বিউটি আক্তারকে উদ্ধার সহ অপহরনকা দীন ইসলামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে বলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই