তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বাস-মিনিট্রাকের সংঘর্ষে নিহত-১

নওগাঁয় বাস-মিনিট্রাকের সংঘর্ষে নিহত-১
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
নওগাঁয় ঢাকার কোচ ও মাছবাহী মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে কালাম হোসেন (৩৫) নামে এক ব্যক্তি মারা গেছে। এঘটনায় আরো দুইজন গুরুত্বর আহত হয়েছে। নিহত কালাম হোসেন রাজশাহী জেলার বাগমারা থানার মাদারিগঞ্জ গ্রামের কাছের আলীর ছেলে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ সদর উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ডাক্তারের মোড় নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাগামারা থেকে মিনিট্রাকে করে পুকুর ব্যবসায়ী মাছ নিয়ে বগুড়ার উদ্যোশে যাচ্ছিলেন। অপরদিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি কোচ জেলার মহাদেবপুর থানার দিকে যাচ্ছিল। পথিমধ্যে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ডাক্তারের মোড় নামক স্থানে এ যাত্রীবাহি বাস ও মাছবাহী মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে মিনিট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনায় ট্রাকের চালকসহ তিনজন আহত হয়। তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কালাম হোসেনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন দূর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে বাস ও মিনি ট্রাক উদ্ধার করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই