তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ইসরাফিল আলম ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

রাণীনগরে ইসরাফিল আলম ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
নওগাঁর রাণীনগর মহিলা (অনার্স) কলেজের ৪তলা বিশিষ্ট ইসরাফিল আলম ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে শনিবার সকালে কলেজ প্রাঙ্গনে ৪তলা বিশিষ্ট ইসরাফিল আলম ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, নবীন বরন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় কলেজের ভারপ্রাপ্ত অধক্ষ চন্দন কুমার মোহন্তের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো: ইসলাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন কলেজ ব্যবস্থাপনা কমিটির সদস্য ও প্রবীন শিক্ষক গিয়াস উদ্দিন, মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা আব্দুর রহমান, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক আব্দুর রহমান রিজভী প্রমুখ। এছাড়াও কলেজের শিক্ষকবৃন্দ, কর্মচারীবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলমের নিজস্ব অর্থায়নে এই আধুনিক মানের আইসিটি ৪তলা ভবনটি নির্মাণ করা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই