তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মুজিববর্ষ উপলক্ষ্যে আলোচনা সভা

নান্দাইলে মুজিববর্ষ উপলক্ষ্যে আপনার ওসি আপনার দোরগোড়ায় শীর্ষক আলোচনা সভা
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব বর্ষ উপলক্ষ্যে ময়মনসিংহের নান্দাইল মডেল থানা পুলিশের আয়োজনে শুক্র ও শনিবার নান্দাইল চৌরাস্তায় “আপনার ওসি আপনার দোরগোড়ায়” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদের নেতৃত্বে ‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ স্লোগানে নান্দাইল চৌরাস্তা গোল চত্বর ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে এক র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালী শেষে বারুইগ্রাম চৌরাস্তা মোটরযান শ্রমিক ইউনিয়ন অফিসের সামনে ওসি তদন্ত আবুল হাসেমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন, এসআই সাত্তার, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) জিয়াউল হক প্রমুখ।

এসময় নান্দাইল চৌরাস্তা এলাকার গণমান্য ব্যক্তিবর্গ সহ মোটরযান চালক/শ্রমিক নেতৃবন্দ সহ সাধারণ জনগণ ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ বলেন, এখন থেকে জিডি, অভিযোগ ও পুলিশি ক্লিয়ারেন্স এর জন্য কোন ধরনের টাকা লাগবে না।

এছাড়া তিনি আরও বলেন, জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা মুজিব বর্ষের অনুপ্রেরণাকে কাজে লাগিয়ে দেশ প্রেম ও জনগণের সেবায় সকলকে নিয়োজিত হতে হবে এবং কোন প্রকার জুয়া, মাদক, জঙ্গিবাদ তথা সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে পুলিশ প্রশাসন কঠোর অবস্থান গ্রহন করেছে। তিনি দেশ ও জনগণের শত্রুদের রেড এলার্ট করে ‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ স্লোগানে পুলিশ প্রশাসনকে সহযোগীতা করার জন্য সকলকে আহ্বান করেন।#






 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই