তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পৌর আ'লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে পৌর আ'লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে পৌর আওয়ামীলীগ ও পৌরসভার ৯টি ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি, সাধারণ সম্পাদক ও মহল্লা কমিটির সভাপতি সাধারণ সম্পাদকদের নিয়ে সোমবার এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর আওয়ামীলীগের উদ্যোগে চন্দ্রা গেস্ট হাউসে এ বর্ধিত সভায় পৌর আওয়ামীলীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়ের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুরাদ কবীর, গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিকদার মোশারফ হোসেন ও সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, মোঃ শরিফুল ইসলাম মন্ডল সাবেক যুগ্ন আহবায়ক কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ এবং ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ খলিল দেওয়ান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, মহল্লা কমিটির নেতৃবৃন্দ, যুবলীগ,  শ্রমিক লীগ, ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, পৌর মহিলা আওয়ামীলীগ এবং যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই