তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত

ভালুকা উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
শনিবার বিকেল ভালুকা উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। ভালুকা বাসস্ট্যান্ড চত্তরের দলীয় কার্যালয়ে কর্মী সভা শেষে এই দুই কমিটি বিলুপ্তির ঘোষণা দেন ময়মনসিংহ জেলা দক্ষিণ বিএনপির আহ্বায়ক ডাঃ মাহবুবুর রহমান লিটন।

বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান মজু বলেন, ২০০৯ সালে ভোটের মাধ্যমে ভালুকা উপজেলা ও পৌর বিএনপির আংশিক কমিটি গঠন করা হয়েছিল। পরে উপজেলা ও পৌর কমিটির নির্বাচিত নেতারা জেলার নির্দেশনা নিয়ে উপজেলা বিএনপির একশ এক এবং পৌর বিএনপির ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন। জেলা ও উপজেলা পর্যায়ের কমিটি গুলো নতুন করে সাজানোর নির্দেশনা রয়েছে কেন্দ্রিয় বিএনপির পক্ষ থেকে। সেই মোতাবেক শনিবার ভালুকা উপজেলা ও পৌর বিএনপির কর্মী সম্মেলনের দিন ঠিক করা হয়। এতে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা দক্ষিণ বিএনপির আহ্বায়ক ডাঃ মাহবুবুর রহমান। আর সঞ্চালনা করেন ময়মনসিংহ জেলা দক্ষিণ বিএনপির যুগ্ন আহ্বায়ক জাকির হোসেন ও আলমগীর মাহমুদ। সভাপতির বক্তব্য শেষ পর্যায়ে ভালুকা উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনা করেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক।

এতে উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন। তবে শারীরিক অসুস্থতার জন্য কর্মী সভায় উপস্থিত ছিলেন না পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব গিয়াশ উদ্দিন আহম্মেদ। গত বুধবার তিনি হার্ড অ্যাটাক করেন। বর্তমানে আলহাজ্ব গিয়াশ উদ্দিন আহম্মেদ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ময়মনসিংহ জেলা দক্ষিণ বিএনপির যুগ্ন আহ্বায়ক ফখর উদ্দিন আহম্মেদ বলেন, ভালুকা উপজেলা ও পৌর বিএনপির কমিটির বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে আহ্বায়ক কমিটি ঘোষনা করা হবে।ওই কমিটি ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের কমিটির সমন্বয় করবেন।এরপর সম্মেলনের মাধ্যমে উপজেলা ও পৌর বিএনপির কমিটি করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই