তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে যৌতুকের জন্য বধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

গফরগাঁওয়ে যৌতুকের জন্য কিশোরী বধূকে পিটিয়ে হত্যার অভিযোগ
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলা যৌতুকের জন্য মুসকান (১৫) নামে এক কিশোরী বধূকে পিটিয়ে হত্যার করে মুখে বিষ ঢেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।নিহত কিশোরী বধূ উপজেলার পাগলা থানাধীন আবুল হাশেম খান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।ঘটনাটি ঘটেছে রোববার রাতে উপজেলার টাঙ্গব ইউনিয়নের স্বল্প ছাপিলা গ্রামে।

জানাযায়,রাজশাহী বাঘমারা উপজেলার তেরখাদিয়া গ্রামের দৌলতগিরিঙ্গি মিয়ার মেয়ে মুসকান ছোট বেলা থেকেই নানা বাড়ি গফরগাঁও উপজেলার স্বল্পছাপিলা গ্রামে বসবাস করত।অষ্টম শ্রেণীতে লেখাপড়া করার সময় একই গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে মসুদ বিল্লাহর সঙ্গে প্রেম সম্পর্ক গড়ে উঠে।প্রেমের সুবাধে ২০১৭ সালে পারিবারিক ভাবে তাদের দু’জনের বিয়ে হয়। কিন্তু বিয়ের কিছু দিন যেতে না যেতেই তাদের মাঝে দেখা দেয় দাম্পত্য কলহ।

নিহত কিশোরীর ফুফু মালা বেগমের অভিযোগ,বিয়ে পর থেকেই যৌতুকের জন্য মুসকানকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিল স্বামী মাসুম বিল্লাহ।ঘটনার দিন রাতেও আমার ভাই ঝিকে মারপিট করে মাসুম বিল্লাহ।পিটুনীর এক পর্যায়ে মসুসকান জ্ঞান হারিয়ে ফেললে তাকে মুখে বিষ ঢেলে দেয় স্বামী।আশংকা জনক অবস্থায় গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই