তারিখ : ২৯ মার্চ ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মান

ধামইরহাটে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মান
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
নওগাঁর ধামইরহাটে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মান করা হয়েছে। এর ফলে ৫গ্রামের ১০হাজার মানুষের কষ্ট লাঘব হবে বলে আশাবাদী উক্ত ইউপির চেয়ারম্যানের।

সোমবার দুপুরে উপজেলার হরিতকীডাঙ্গা-মনিপুর মাঠে প্রায় দেড় কিলোমিটার রাস্তা নির্মান কাজের উদ্বোধন করেন ১নং ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান। ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান জানান, জমির মালিকদের স্বাদিচ্ছায় ও স্থানীয় গ্রামবাসীদের সহযোগিতায় স্বেচ্ছাশ্রমে উক্ত রাস্তাটি নির্মানের ফলে হরিতকীডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হরিতকীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের হাজারো শিক্ষার্থী, রামরামপুর, পালপাড়া, তেলিপাড়া, চকপ্রসাদ ও বিকন্দখান গ্রামের ১০হাজারের অধিক মানুষ ভালভাবে চলাচল করতে পারবে।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য রেহেনা পারভীন, সমাজসেবক আব্দুর রাজ্জাক, জবেদুল ইসলাম সহ সাংবাদিববৃন্দ, গ্রামবাসী প্রমূখ।#  



 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই