তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

ভালুকায় Save D Lifeএর ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
ঐতিহ্যবাহী মল্লিকবাড়ী বাজারে কিশোর ও যুবকদের ক্রীড়ামুখী করার লক্ষ্যে সেচ্ছাসেবী সংগঠন Save D Life এর উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯/২০ এর উদ্বোধন করা হয়েছে ২১ শে জানুয়ারী রোজ মঙ্গলবার।

জানাযায়, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত ছিলেন মল্লিকবাড়ী শহীদ নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজ এর প্রভাষক জনাব খুসরু মোহাম্মদ রনি, এই টুর্নামেন্টের উদ্বোধক হিসেবে মাঠে উপস্থিত ছিলেন ইউনিয়ন ডাক্তার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জনাব রাকিব উদ্দিন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন Save D Life এর প্রতিষ্ঠাতা এবং কার্যকরী পর্ষদের প্রধান জনাব মিজানুর রহমান রুবেল।

সেইফ দ্যা লাইফের প্রতিষ্ঠাতা মিজান ভালুকা ডট কম কে বলেন, এই টুর্নামেন্টের মুল উদ্দেশ্যই হচ্ছে এলাকার যুবকদের মাদকসহ সকল ধরনের অসামাজিক কার্যকলাপ থেকে দুরে রাখা এবং খেলাধুলায় মনোনিবেশ করানো যাতে করে সুন্দর একটা সমাজ গড়ে উঠতে পারে।

টুর্নামেন্ট পরিচালনায় আরো দায়িত্বে ছিলেন  -সাঈদ,মিন্টু,আশরাফ,সাকিব,আনোয়ার,ইলিয়াস,ইসমাইল, সুমন প্রমুখ। উক্ত টুর্নামেন্টকে ঘিরে ৭ং মল্লিকবাড়ী ইউনিয়নে সাজ সাজ উৎসব বিরাজ করছে। ১২ টি দল নিয়ে সপ্তাহ ব্যাপী এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই