তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক যুবক খুন

ভালুকায় এক যুবক খুন
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
ভালুকা উপজেলার মেদিলা গ্রামে এক যুবকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুরবৃত্তরা। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। হত্যার রহস্য পুলিশ এখনো বের করতে পারেনি। এ ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

নিহতের পিতা নাজিম উদ্দিন জানান, তার ছেলে সোহাগ মিয়া লরির ড্রাইভার। গত সন্ধা রাতে তার নিকট থেকে একশত টাকা নিয়ে বাড়ী হতে বের হয়। এরপর থেকে তার ছেলের সাথে আর কোন যোগাযোগ হয়নি। ভোরে পাশের ফারুকের বাড়ীর মহিলারা চাপ কলে পানি নিতে এসে গভীর নলকৃপের ড্রেনে সোহাগ মিয়াকে পরে থাকতে দেখে ডাক চিৎকার শুরু করে। এলাকাবাসী মৃত অবস্থায় ড্রেন থেকে তাকে তুলে আনে। এসময় ড্রেনের পাশে একটি রেইন্ড্রি গাছের নিচে সোহাগের জুতা ও গাছের একটি ডালে উড়না বাধা আবস্থায় দেখতে পায়।

ভালুকা মডেল থানার অফিসার ইন চার্জ মাইন উদ্দিন জানান,ঘটনাটি হত্যাকান্ড। তদন্ত চলছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই