তারিখ : ২২ ফেব্রুয়ারী ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শিক্ষাবিদ আব্দুল হাকিম ভূইয়ার মৃত্যুবার্ষিকী পালিত

নান্দাইলে শিক্ষাবিদ আব্দুল হাকিম ভূইয়ার চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল হাকিম ভূইয়ার চতুর্থ মৃত্যু বার্ষিকী রোববার পালিত হয়েছে।

অত্র বিদ্যালয়ের মাঠে আয়োজিত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. হাসনাত মাহমুদ তালহার সভাপতিত্বে স্মরণ সভায় তাঁর রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড নিয়ে বক্তব্য রাখেন প্রবীন শিক্ষক আলী আফজাল খান, প্রধান শিক্ষক আব্দুল খালেক, বিদ্যালয়ের দাতা সদস্য মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ভূইয়া, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান এনামুল হক বাবুল, সহকারী প্রধান শিক্ষক আফরোজা পারভিন, বিমল চন্দ্র সাহা, নান্দাইল মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক আহসান কাদের মাহমুদ ওরফে কাদের ভূইয়া, সমুর্ত্ত জাহান মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জৌত্যিষ চন্দ্র সাহা রায়, সাংবাদিক আলম ফরাজী, সহকারী শিক্ষক আনোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা বলেন তাঁর মরহুম শিক্ষাবিদ আব্দুল হাকিম ভূইয়ার মত এমন উদার রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী নান্দাইলে বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে আজীবন অমর হয়ে আছেন। তিনি সমূর্ত্ত জাহান মহিলা কলেজ সহ অনেক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। আলোচনা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই