তারিখ : ২২ ফেব্রুয়ারী ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাদক সেবনের দায়ে তিন জনের সাজা

ভালুকায় মাদক সেবনের দায়ে তিন জনের একবছর করে সাজা
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
ভালুকা উপজেলায় মাদক সেবনের দায়ে তিন ব্যক্তিকে এক বছর করে সাজা দেওয়া হয়েছে।সোমবার দুপুরে উপজেলার ভরাডোবা গ্রামের একটি বাড়িতে তিন ব্যক্তিকে এই সাজা দেন ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেড রোমেন শর্মা।একই বাড়িতে চুলাই মদ তৈরির অভিযোগে আরও দুই ব্যক্তির নামে থানায় মামলা দায়ের নির্দেশ দেন তিনি।

সাজা প্রাপ্ত ব্যক্তিরা হলেন,গণেশ বাসফোঁড়(৪৫)। বাড়ি ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামে।সুজন বাসফোঁড়(২৬) ও পাগলা বাসফোঁড়(২৭)।তাদের বাড়ি শেরপুরের ঝিনাইগাতী থানার ঘোষগাঁও গ্রামে।

ময়মনসিংহের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় সূত্রে জানা গেছে, ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের সীমা স্পিনিং মিলের পাশের একটি বাড়িতে চুলাই মদ তৈরি করা হয়। এই বিষয়টি গোপন সূত্রে জানতে পারেন ময়মনসিংহের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। পরে সোমবার দুপুরে ময়মনসিংহের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর ভালুকা সহকারী কমিশনার (ভূমি) কে নিয়ে ওই বাড়িতে উপস্থিত হন। সেখানে তিন ব্যক্তিকে মাদক সেবন করা অবস্থায় পান এই কর্মকর্তারা।সঙ্গে সঙ্গে গণেশ বাসফোঁড়, সুজন বাসফোঁড় ও পাগলা বাসফোঁড়কে আটক করা হয়। আর পাশেই দুই ব্যক্তি কে চুলাই মদ তৈরি করতে দেখা যায়। সেখান থেকে লাকপতি নামের এক নারীকে আটক করা হয়। আর দৌড়ে পালিয়ে যায় টিপু নামের আরেক ব্যক্তি। পরে ওই বাড়িতেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তিন ব্যক্তিকে এক বছর করে সাজা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা। আর বাড়িতে চুলাই মদ তৈরির অভিযোগে লাকপতি ও টিপুর নামে ভালুকা মডেল থানায় মামলা করার নির্দেশ দেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহের পরিদর্শককে।এ সময় ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগিতা করেন ভালুকা মডেল থানার উপপরিদর্শক ইয়াকুবের নেতৃতে¦ পুলিশের সদস্যরা।

জানতে চাইলে ময়মনসিংহের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর বলেন,প্রায় ৫০ লিটার চুলাই মদ ও মদ তৈরির প্রায় ৩০০ লিটার ওয়াশ জব্দের পর ধ্বংস করা হয়েছে।সেখান থেকে মাদক তৈরির বেশ কিছু উপকরণ জব্দ করা হয়েছে।

অভিযানের বিষয়ে জানতে চাইলে ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা জানান, মাদক সেবনের সময় হাতে নাতে তিন ব্যক্তিকে ধরা হয়েছে।সেখানেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন ব্যক্তিকে এক বছর করে সাজা দেওয়া হয়েছে।একই বাড়িতে চুলাই মদ তৈরির অভিযোগে নারীসহ দুই জনের নামে থানায় মামলা দায়েরের নির্দেশ প্রদান করা হয়েছে।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই