তারিখ : ০৪ এপ্রিল ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ভূঁইয়ার মৃত্যু

মনপুরায় মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ভূঁইয়ার মৃত্যু,রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
ভোলার মনপুরায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ভূঁইয়া মৃত্যুবরণ করেছেন। তিনি অসুস্থতা জনিত কারনে দীর্ঘদিন ঢাকায় চিকিৎসাধীন  ছিলেন। সোমবার দিবাগত রাত ১০ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ভূঁইয়ার মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ভূঁইয়ার মৃতদেহ এ্যাম্বুলেন্স যোগে ঢাকা থেকে নোয়াখালীর ৪ নম্বর ঘাট দিয়ে মঙ্গলবার ভোর ৬ টায় তার নিজ বাড়িতে নিয়ে আসা হয়। বেলা ১১ টায় রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। স্বশস্ত্র সালামে নের্তৃত্ব দেন মনপুরা থানা তদন্তকর্মকর্তা আবুল হাসান।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ভূঁইয়া উপজেলার রামনেওয়াজ ইউনিয়নের কুলাগাজীর তালুক গ্রামের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

দাফনকালে উপস্থিত থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা অওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার আলহাজ্ব সামস্ উদ্দিন বাচ্চু চৌধুরী, মনপুরা মুক্তিযোদ্ধা কমান্ডের  সাবেক ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বরসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই