তারিখ : ০৪ এপ্রিল ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহাসড়কে মাইক্রোবাস মাহেন্দ্র'র সংঘর্ষ-আহত-১১

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে আবারো মাইক্রোবাস মাহেন্দ্র'র সংঘর্ষ-আহত-১১
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার গাঁওরামগোপালপুর এলাকায় বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) সন্ধ্যায় মাইক্রোবাস আর মাহেন্দ্র গাড়ীর মুখোমুখি সংঘর্ষে ১১জন আহত  হয়েছে। তাদের মধ্যে ২জনের অবস্থা আশংকাজনক  বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী রামগোপালপুর ইউনিয়নের গাঁওরামগোপালপুর গ্রামের মৃত মিরাজ আলীর পুত্র হামিদুল ইসলাম জানান, রাস্তার বামপাশে ময়মনসিংহগামী একটি রিকশাভ্যান বিকল ধীরে ধীরে যাচ্ছিলো। তার পিছনে ছিলো মাছবাহী একটি পিকআপভ্যান। মাছবাহী পিকআপ ভ্যানটি রিকশাভ্যানটিকে অভারটেক করার সময় তার পিছনে থাকা দ্রুতগামী মাইক্রোবাসটি অভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা মাহেন্দ্র গাড়ীর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ  ঘটে।এতে মাহেন্দ্র গাড়ীটি মহাসড়কের মাঝপথে উল্টো যায়। এরপর মাইক্রোবাসটি একটি গাছে সঙ্গে ধাক্কা লেগে ধুমড়েমুচড়ে যায়। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মাহফুজুর রহমান মাহফুজের নেতৃত্বে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সড়ক দুর্ঘটনায় আহতরা হলেন ঈশ্বরগঞ্জ উপজেলার পস্তারী গ্রামের মোঃ আজিম উদ্দিনের  ছেলে মোঃ আলমগীর (৩৫), মোঃ আবুল কাসেমের  ছেলে মোঃ আল মামুন (৩০), শ্রীপুর জিতরের মৃত শাবদুল মোড়লের  ছেলে মোঃ আবুল কালাম (৪০), ধরপঁচাশি গ্রামের আবুল সিদ্দিকের  ছেলে মোঃ সাগর মিয়া (৫০), আবু সিদ্দিক ভূইয়ার  ছেলে আব্দুস সাত্তার (৫০), দত্তপাড়ার সুজন মিয়া (৪০), রফিকুল ইসলাম রফিক (৪৫), গাঁওরামগোপালপুর গ্রামের মোঃ আব্দুর কাদিরের  মেয়ে মোছাঃ পপি আক্তার (২২), ফুলপুর উপজেলার চনপলাশিয়া গ্রামের আক্কাস আলীর  ছেলে শুক্রর মাহমুদ (২৫), তার ভাই শামীম মাহমুদ (৩০) ও অজ্ঞাতনামা একজন। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

উল্লেখ্য একই সড়কের চরশ্রীরামপুর এলাকায় (২৯জানুয়ারী)বুধবার বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে রাবেয়া খাতুন (৬৮), লাল মিয়া (৪৯), সাহারা বানু (৭০) ও অটোরিকশা চালক রফিকুল ইসলাম (৫০) নিহত ও আরো ২জন আহত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই