তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ জেলা এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশন নির্বাচন সম্পন্ন

সভাপতি পিটু, সম্পাদক রব
নওগাঁ জেলা এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশন নির্বাচন সম্পন্ন
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
নওগাঁয় জেলা এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশন নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ প্যানেল থেকে অ্যাডভোকেট খোদাদদ খান পিটু সভাপতি ও আশফাকুর রহমান (রব) সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে।বুধবার রাতে জেলা এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশন কার্যকরী কমিটি নির্বাচন পরিচালনা পরিষদের নির্বাচন কমিশনার মো: আব্দুর রশিদ এ ফলাফল ঘোষণা করেন।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম ও মীনা বেগম, সহ-সাধারন সম্পাদক (প্রশাসন) শরিফুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক (লাইব্রেরী) হারুন অর রশিদ চৌধূরী (হিরা) এবং সহ-সাধারন সম্পাদক (আপ্যায়ন, ক্রীড়া ও সংস্কৃতিক) আব্দুস সালাম।

এছাড়া বিজয়ী সদস্যরা হলেন, শ্রী অজিত কুমার, মুকুল কবিরাজ, বিপ্লব দাস, শাহজাহান সিরাজ সবুজ, তোফাজ্জল হোসেন, আরিফুর রহমান,  এ রাজ্জাক, তারিকুল ইসলাম। বিজয়ীদের বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই