তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মুক্তিযোদ্ধার বাসায় চুরি

ভালুকায় মুক্তিযোদ্ধার বাসায় চুরি
[ভালুকা ডট কম : ৩১ জানুয়ারী]
ভালুকা পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদারের বাসায় বুধবার দিবাগত রাতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।

জানা যায়, ঘটনার রাতে সংঘবদ্ধ চোরের দল ওই বাসায় লোহার গেট ও ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে আলমিরার তালা ভেঙ্গে বিভিন্ন জিনিসপত্র ও ঘরে থাকা রঙ্গিন টিভিসহ মূল্যবান জামা কাপড় এবং অন্যান্য মালামাল নিয়ে যায়।

গৃহকর্তা মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদার জানান, ঘটনার রাতে তিনি গ্রামের বাড়ি ডাকাতিয়া গ্রামের বাড়িতে ছিলেন। ওই বাসায় লোকজন না থাকায় চোরের দল সেই সুযোগে তালা ভেঙ্গে বাড়িতে ঢুকে কমপক্ষে ৩০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। তিনি আরো জানান এর আগেও কয়েক মাস আগে একই কায়দায় বাসায় ঢুকে নগদ অর্ধলক্ষাধিক টাকাসহ ব্যবহারের জিনিসপত্র নিয়ে যায়।

এ ব্যাপারে ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন বলেন একটি অভিযোগ পেয়েছি। চুরির ঘটনাটি দ্রুত উদঘাটন করার জন্য পুলিশ কাজ করছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই