তারিখ : ০৪ এপ্রিল ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ফুটবল টুর্নামেন্টে আবাদপুকুর বাজার ক্লাব বিজয়ী

রাণীনগরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় আবাদপুকুর বাজার ক্লাব বিজয়ী
[ভালুকা ডট কম : ৩১ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার মধুপুর গুচ্ছগ্রাম পূর্ব মাঠে এই চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীকে সামনে রেখে ও যুব সমাজকে মাদক থেকে দূরে রাখার লক্ষ্যে মধুপুর গুচ্ছগ্রাম একতা ক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করে।

টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় আবাদপুকুর বাজার ক্লাব ২-০গোলে পারইল চলনতিকা ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়। গুচ্ছগ্রাম একতা ক্লাবের সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও আবাদপুকুর বাজার ক্লাব দলের ব্যবস্থাপক রুহুল আমীন, পারইল ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও পারইল চলনতিকা ক্লাব দলের ব্যবস্থাপক জিল্লুর রহমান, স্থানীয় মুনছুর আলী, এমদাদুল হক (মুন্না) প্রমুখ। গত ডিসেম্বর মাসের ২৮তারিখ থেকে এই টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই