তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে বিআরডিবি’র ৩৮তম সাধারণ সভা

সখীপুরে বিআরডিবি’র ৩৮তম সাধারণ সভা
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতি (বিআরডিবি’র ) ৩৮তম সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় স্থানীয় সংসদ সদস্য,টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান কেবিএম রুহুল আমীনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ শওকত সিকদার, ওসি মো. আমির হোসেন, সাবেক বিআরডিবি চেয়ারম্যান কেবিএম খলিলুর রহমান, আবদুর রাজ্জাক বিএসসি, অধ্যক্ষ সাঈদ আজাদ, ইদ্রিস সিকদার, সুলতান শরীফ পান্নাসহ বিআরডিবি কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও সমবায়ীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই