তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে যুগান্তর ২১বছর পদার্পন উপলক্ষে আনন্দ র‌্যালী

নান্দাইলে যুগান্তর ২১বছর পদার্পন উপলক্ষে আনন্দ র‌্যালী
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় যুগান্তর ২১ বছর পদার্পন উপলক্ষে শনিবার (১লা ফেব্রুয়ারি) যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন আনন্দ র‌্যালী উদ্ধোধন করেন। এসময় নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

যুগান্তর স্বজন উপদেষ্ঠা মোহাম্মদ  এনামুল হক বাবুলের সভাপতিত্বে ও নান্দাইল উপজেলা শাখা যুগান্তর স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোজনা সভায় নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, যুগান্তর স্বজন মো. ইসলাম উদ্দিন, মো. শাহজাহান ফকির, মো. রমজান আলী, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শফিক সিদ্দিকী, উলুহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সাদি আহম্মেদ, আওয়ামীলীগ নেতা ডা: মো. শফিকুল ইসলাম খোকন ও আব্দুর রউফ বাবলু, মাহবুব আলম খান যুগান্তরের উন্নতি কামনা করে বক্তব্য রাখেন।

সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, দৈনিক যুগান্তর বাংলাদেশের একটি স্বনামধন্য পত্রিকা। এই পত্রিকাটি দেশের উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখছে। তিনি দৈনিক যুগান্তর পত্রিকার বহুল প্রচার কামনা করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই