তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার সেই আহত ছাত্রীকে চিকিৎসায় আর্থিক অনুদান

ভালুকার সেই আহত ছাত্রীকে চিকিৎসায়আর্থিক অনুদান
[ভালুকা ডট কম : ০৩ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার আঙ্গারগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক ছাত্রী সুবর্ণা আক্তারের চোখের  চিকিৎসার জন্য রোববার দুপুরে ৭৫ হাজার টাকা তাঁর বাবা আব্দুল হাকিমের হাতে তুলে দেন ভালুকার ইউএনও মাসুদ কামাল ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জুয়েল আশরাফ।

সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শিকদার হারুন অর রশিদ জানান,গত ২৬ অক্টোবর উপজেলার আঙ্গারগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহপাঠি এক ছাত্রের হাতে থাকা কাঁচির আঘাত লাগে পঞ্চম শ্রেণির ছাত্রী সুবর্ণা আক্তারের চোখে। এতে তাঁর বাম পাশের চোখে মারাত্নক জখম হয়।বেশ কিছু দিন চিকিৎসা দেওয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।তখন চিকিৎসকেরা জানান, আঘাতে সুবর্ণার চোখে ছানি পড়েছে এবং রেটিনাও নষ্ট হয়ে গেছে। কিন্তু দরিদ্র কৃষক আব্দুল হাকিমের টাকার অভাবে বন্ধ হয়ে যায় সুবর্ণার চিকিৎসা।

বিষয়টি জানানো হয় ভালুকার ইউএনও মাসুদ কামাল কে। তিনি সুবর্ণার চিকিৎসার জন্য দশ হাজার টাকা তুলে দেন আব্দুল হাকিমের হাতে। ওই টাকায় সুবর্ণার চোখের ছানি অপারেশন করা হয়।এক পর্যায়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সুবর্ণার চিকিৎসায় এগিয়ে আসার আহ্বান জানান। এরপর শিক্ষক ও শিক্ষা কর্মকর্তাদের সহযোগিতায় রোববার আব্দুল হাকিমের হাতে ৭৫ হাজার টাকা তুলে দেন ইউএনও মাসুদ কামাল ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জুয়েল আশরাফ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই