তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পুলিশের গাড়ি ভাংচুরের ঘটনায় মামলা

ভালুকায় পুলিশের গাড়ি ভাংচুরের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপনের উপর ভরাডোবা হাইওয়ে পুলিশের হামলার প্রতিবাদে বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় সিডস্টোর বাজারে মহাসড়ক প্রায় ১ ঘন্টা অবরোধ করে রাখেন স্থানীয় যুবলীগের নেতা কর্মীরা। মহা সড়কের সিডস্টোর ঢালীবাড়ী মোড় নামক স্থানে হাইওয়ে পুলিশের একটি পিকআপ ভ্যান ভাংচুর করে স্থানীয় ক্ষোব্ধ যুবলীগের নেতা কর্মীরা ।

মহা সড়করে সডিস্টোর ঢালীবাড়ী মোড় নামক স্থানে হাইওয়ে পুলশিরে একটি পকিআপ ভ্যান ভাংচুর করে ক্ষোব্ধ স্থানীয় যুবলীগের নেতা কর্মীরা ।পুলিশের পিকাআপ ভ্যান ভাংচুরের ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে ভালুকা মডেল থাকায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন মামলা নং ১১।

ভালুকা মডেল থানার মডেল থানার অফিসার ইনচার্স মোহাম্মদ মাইন উদ্দিন জানান, হাইওয়ে পুলিশের সার্জেন তৌফিক বাদী হয়ে অজ্ঞাত ১০০/১৫০ জন আসামি করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।     





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই