তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক সমাবেশ

ভালুকায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলায় ভরাডোবা ইউনিয়নের নতুন বাসস্ট্যান্ড এলাকায় বৃহস্পতিবার বিকাল চারটায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভরাডোবা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম তরফদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা মডেল থানার অফিসার ইনসার্চ মাইন উদ্দিন।

বক্তব্য রাখেন ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আফতাব উদ্দিন পাঠান, যুবলীগের সভাপতি আতিকুল ইসলাম পাঠান, ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান হবি, ভাছেন মেম্বার, ভরাডোবা  নতুন বাসস্ট্যান্ড বাজার কমিটির সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মনজুরুল হক মিন্জু সাংবাদিক সাইফুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন ( মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার)  যে কোন প্রয়োজনে আপনারা থানায় আসবেন আমরা সকল সেবায় আপনাদের কাছে  বদ্ধ পরিকর। যে কোন প্রয়োজনে আপনারা ৯৯৯ এ ফোন করবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই