তারিখ : ০৪ এপ্রিল ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

রাণীনগরে জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও আধুনিক বাংলাদেশের রূপকার শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। জেলা পুলিশের আয়োজনে ও রাণীনগর থানা পুলিশের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার বিকেলে উপজেলার আল-আমিন দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, ফরিদা বেগম, সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষকবৃন্দ।

উদ্বোধনী খেলায় ছেলেদের বিভাগে ঘোষগ্রাম কেবি উচ্চ বিদ্যালয় ২৪-১৭ পয়েন্টে গোনা উচ্চ বিদ্যালয় দলকে হারিয়ে বিজয়ী হয়। মেয়েদের বিভাগে আতাইকুলা জনকল্যাণ উচ্চ বিদ্যালয় ২৬-১২ পয়েন্টে কুজাইল উচ্চ বালিকা বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়। খেলা পরিচালনায় ছিলেন আল-আমিন দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার হারুন অর রশিদ। টুর্নামেন্টে উপজেলার ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের ছেলে ও মেয়ে দল অংশগ্রহণ করছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই