তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় বন্দুক যুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত

মান্দায় বন্দুক যুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
নওগাঁর মান্দায় মাদক ব্যবসায়ীর সাথে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের বন্দুক যুদ্ধে আওরঙ্গজেব জিবু (৪৫) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছে। সোমবার রাত ৩টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়নে দেলুয়াবাড়ী-চৌবাড়িয়া সড়কের বাকাঁপুর ব্রিজের পাশের এ ঘটনা ঘটে। নিহত আওরঙ্গজেব জিবু কুশুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ী বাজারের লবির উদ্দিনের ছেলে। আহতরা হলেন, ডিবি’র এএসআই মেহেদী হাসান, কনস্টেবল রুমন হোসেন ও শিমুল মির।

মান্দা থানার ওসি-তদন্ত তারেকুর রহমান সরকার বলেন, সোমবার সন্ধ্যার দিকে দেলুয়াবাড়ী বাজার থেকে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ মাদক সহ আওরঙ্গজেব জিবুকে আটক করে। এসময় জিবু আরো মাদককের সন্ধান দিতে চান। পরে ডিবি পুলিশকে রাত ৩টার দিকে মাদকের স্থলে নিয়ে যাওয়ার সময় দেলুয়াবাড়ী-চৌবাড়িয়া সড়কের বাকাঁপুর ব্রিজের পাশের জিবুর সঙ্গপাঙ্গরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে গোলাগুলির মধ্যে পড়ে আওরঙ্গজেব জিবু নিহত হন।

নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম ঘটনা নিশ্চিত করে বলেন, আওরঙ্গজেব জিবু একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তাকে ডিবি পুলিশরা আটকের পর অভিযান পরিচালনা করে। পরে মাদক ব্যবসায়ীরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পাল্টা ডিবি পুলিশও গুলি করে। এতে গোলাগুলির মাঝে পড়ে আওরঙ্গজেব জিবু নিহত হয়। ঘটনায় তিন ডিবি পুলিশ সদস্য আহত হয়। তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই