তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রাথমিক বিদ্যালয়ের নতুন ঘর উদ্বোধন

নান্দাইলে বিনয়রামপুর বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ঘর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান জুয়েল  
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের বিনয়রামপুর বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ঘর উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।

মঙ্গলবার (১১ই ফেব্রুয়ারী) গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের পরিচালক প্রধান শিক্ষক আবুল কালামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক ভূইঁয়া, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, গোপিনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, নিভিয়াঘাটা মাদ্রাসার সাবেক সভাপতি আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান সেতু, ইউপি সদস্য আমিনুল ইসলাম, সাবেক ইউপি সদস্য ইসমাঈল হোসেন, আনিসুর রহমান আনিস, সাংবাদিক বিল্লাল হোসেন, মো. শাহজাহান ফকির প্রমুখ।

৪ কক্ষ বিশিষ্ট বিদ্যালয়ের নতুন ঘর উদ্বোধনকালে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে শিক্ষাখাতে ব্যাপক উন্নতি হয়েছে। বিনামুল্যে পাঠ্যপুস্তক সহ ছাত্র/ছাত্রীদের উপবৃত্তি-বৃত্তি প্রদান করা হচ্ছে। আশা করছি অত্র বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানটি মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে মুজিববর্ষ উপলক্ষ্যে শিক্ষার মান উন্নয়নে অগ্রনী ভূমিকা পালন করবে। এছাড়া উক্ত শিক্ষা প্রতিষ্ঠানটি যাতে সরকারীকরণ করা হয় সে ব্যাপারে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই