তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পুলিশের অভিযানে গ্রেফতার ১৭

গৌরীপুরে পুলিশের অভিযানে গ্রেফতার ১৭
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে থানা পুলিশের বিশেষ অভিযানে  (১১ জানুয়ারী) মঙ্গলবার বিকেলে  উপজেলার মাওহা ইউনিয়নে ভূটিয়ারকোনা বাজার এলাকায় জুয়ার আসর থেকে ১০জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ভুটিয়ারকোনা গ্রামের মৃত মোসাফির ছেলে নাগিনী রবিদাস( ৬০) মৃত সাবুদ আলীর পুত্র মোঃ লাল মিয়া (৬২), মৃত আবাল হোসেনের পুত্র নুরুল আমিন (৫৮), মৃত আঃ সোবহানের পুত্র নেকবর আলী (৬৫),মৃত বাহাজ উদ্দিনের পুত্র জজ মিয়া( ৩৮) মোঃ সাহেদ আলীর পুত্র মোঃ সিদ্দিক মিয়া (৪২) আফতাব উদ্দিনের পুত্র সাইদুল ইসলাম (৪০) অচিন্তপুর ইউনিয়নের পাচকানিয়া গ্রামের আঃ মালেকের পুত্র আজিজুল হক( ৫২)  মাওহা ইউনিয়নের তাতীরপায়া গ্রামের মৃত আঃ কাদিরের পুত্র বদরুজ্জামান( ৪৮) ভাংনামারী গ্রামের আবুল কাসেমের পুত্র শিবলু মিয়া (২৫)।

পৌর শহরের মাস্টারপাড়া গ্রামের কৃষ্ণ চৌহানের পুত্র তনয় চৌহান (২২) পুর্ব দাপুনিয়াগ্রামের ইব্রাহিম মিয়ার পুত্র সুজাত (২১)। এ ছাড়া একই দিন রাতে পৌর শহরের কালীপুর মধ্যমতরফের মোতালেব চৌধুরীর পুত্র সাকিব চৌধুরী (১৭) গোলকপুর গ্রামের কাজল মিয়ার পুত্র সাইমন ইসলাম আলিফ(১৬) শিব্বির আহম্মেদের পুত্র মোস্তাক আহম্মেদ খান নোমান ১৬,এপি সাং খেলার মাঠের আবুল হাসেমের পুত্র মাহাবুর রহমান সুজন (১৮), কালীপুর মধ্যম তরফের নুরুল ইসলাম মন্টুর পুত্র রাহাতুল ইসলাম লিপ্টু সহ সর্বমোট ১৭ জনকে গ্রেফতার করে থানা পুলিশ।

ওসি বোরহান উদ্দিনের নেতৃত্বে একটি পুলিশ দল বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া আইনের ৪ ধারা,  চুরি,ও ৩৪ ধারা আইনে মামলা দায়ের করে (১২ ফ্রেব্রুয়ারী) তাদের আদালতে প্রেরণ করা  হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই